হাটহাজারিতে নিহত কুমিল্লার রবিউল

চট্টগ্রামের হাটহাজারীতে মুসল্লিদের বিক্ষোভ মিছিলে ছোঁড়া গুলিতে নিহতদের একজন কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার উত্তর হাওলা ইউনিয়নের বরল্লা গ্রামের আবদুল জব্বারের ছেলে হাফেজ রবিউল হোসাইন। রাজমিস্ত্রী পিতার ৪ সন্তানের সংসারে হাফেজ রবিউল হোসাইন দ্বিতীয়। তার অপর দুই ভাইও কোরআনে হাফেজ।

স্বজনরা জানান, সে দীর্ঘদিন ধরে পড়াশুনার পাশাপাশি নোয়াখালীর চাটখিলের একটি মসজিদে ইমামতি করতো। দাওরায়ে হাদীস পরীক্ষা দিতে গত ১৭ মার্চ সে হাটহাজারী দারুল উলুম মঈনুল ইসলাম মাদরাসার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। গত ২৫ মার্চ রবিউলের সাথে তার মায়ের সর্বশেষ কথা হয়।

২৭ মার্চ পরীক্ষা শেষ হলে ২৮ মার্চ বাড়ি ফিরবে বলে মাকে জানায় রবিউল। এরমধ্যে ২৬ মার্চ শুক্রবার জুমার নামাজের পর হাটহাজারীতে মুসল্লিদের বিক্ষোভে পুলিশের ছোঁড়া গুলিতে নিহত হয় রবিউল। স্বজনদের দাবি, রবিউল বিক্ষোভে যায়নি। নামাজের পর ভাত খেয়ে মাদরাসায় ফেরার পথে সে বিক্ষোভের সম্মুখীন হয়ে পুলিশের ছোঁড়া গুলিতে নিহত হয়।

স্থানীয় ইউপি সদস্য ফারুক আহমেদ বলেন, ‘নিহত রবিউল হোসেন আমার ওয়ার্ডের বাসিন্দা ছিলেন। আমি যতটুকু জানি, তিনি কোনো রাজনীতি করতেন না। তার স্বভাব-চরিত্রও খুব ভালো ছিলো। মানুষের সাথে খুব সহজে মিশে যেতে পারতেন। তার মৃত্যুতে আমরা শোকাহত।’

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
error: ধন্যবাদ!